• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৪৯ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

করোনা পরিস্থিতিতে ইসলামপুরে ইউপি উপ-নির্বাচন স্থগিত

 

লিয়াকত হোসাইন লায়ন,ইসলামপুর(জামালপুর)প্রতিনিধি:

মরণব্যাধী করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে জামালপুরের ইসলামপুর নোয়ারপাড়া ইউপি ও বেলগাছা ইউপি’র একটি ওয়ার্ডের উপ-নির্বাচন স্থগিত ঘোৃষণা করা হয়েছে।

ইসলামপুর উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে,আগামী ২৯মার্চ ইসলামপুর উপজেলার নোয়ারপাড়া ইউপি’র  চেয়ারম্যান পদে উপ নির্র্বাচন ও বেলগাছা ইউপি’র ৭নং ওয়ার্ডের সাধারণ আসনের সদস্য পদে উপ-নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। করোনা ভাইরাসের প্রদুর্ভারের কারণে আগামী ২৯মার্চ ওই নির্বাচন স্থগিত করা হয়েছে। করোনা পরিস্থিতি বিবেচনায় নিয়ে স্থগিতের এ নির্বাচন অনুষ্ঠানের তারিখ নির্বাচন কমিশন পরবর্তীতে ঘোষণা করবেন বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।